বিরামপুর(দিনাজপুর)সংবাদদাতা: দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযান পরিচালনা করে (২৮) গতকাল সোমবার সন্ধ্যায় মাদকদ্রব্য বিক্রয়ের সাথে সংশ্লিষ্ট স্বামী-স্ত্রীসহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর(মুন্নাপাড়া) গ্রামের আজিজার রহমানের ছেলে আতিয়ার রহমান (৪২) ও তার স্ত্রী লাভলী বেগম (৩৮) এই সূত্রে পুলিশ জানায়। থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এর নির্দেশনায় এসআই (নিঃ) নুর আলম সিদ্দিকের নেতৃত্বে অফিসারদ্বয় ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার সন্ধ্যায় সাড়ে ৬ টার সময় ২নং কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর (মুন্নাপাড়া) গ্রামের আতিয়ার রহমান ও তার স্ত্রী লাভলী বেগম তাদের বসত বাড়িতে আমদানীকৃত ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল বিক্রয় করার সময় আতিয়ারের বসত বাড়ির আঙ্গীনায় পুলিশ উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীদ্বয় দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে ২ জন আটক করেন পুলিশ । এসময় আতিয়ার রহমানকে তল্লাশী করে তার ডান হাতে থাকা একটি কালো রংঙের প্লাষ্টিকের বাজারী ব্যাগের রক্ষিত ২৬ বোতল ও তার স্ত্রী লাভলী বেগমের দেহ তল্লাশী করে তার শরীরে বিশেষ কায়দায় রক্ষিত ৯ বোতল ফেন্সিডিল, ফেন্সিডিলের ৫টি খালি বোতল ও ফেন্সিডিল বিক্রির নগদ ৭০ হাজার টাকার জব্দ করেন পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় উক্ত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে বিরামপুর থানা পুলিশের এই নিয়মিত অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি। গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার সকালে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।